সোমবার, মে ২০, ২০২৪
সোশ্যাল মিডিয়া

‘মা’ দিবসের আয়োজনে রঙ বাংলাদেশ

লাইভ নারায়ণগঞ্জ: মা! ছোট্ট একটি শব্দ। কিন্তু এই ছোট্ট শব্দটির বিশালতা অনেক। একটি সম্পর্ক যা পৃথিবী সৃষ্টির শুরু থেকেই একইভাবে বহমান তাকে আর কি দিয়েই পরিমাপ করা যায়! মাকে নিয়ে আলাদা একটি দিবসের প্রচলন হলেও বস্তুতপক্ষে কোনো নির্দিষ্ট দিনে বা সময়ে বা উপলক্ষ্য করে মার প্রতি ভালোবাসা হিসেব করা যায় না। এটি সর্বকালের, সর্বসময়ের। দেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ বিশেষ কালেকশন নিয়ে এসেছে মা দিবস উপলক্ষে। এই কালেকশনে রয়েছে যে কোনো বয়সী মায়েদের উপযোগী পোশাক। রঙ বাংলাদেশ-এর মূল কালেকশন ছাড়াও সাবব্র্যান্ড শ্রদ্ধাঞ্জলিতেও রয়েছে মা দিবসের বিশেষ আয়োজন।

রবিবার (৫ মে) বিকেলে লাইভ নারায়ণগঞ্জকে এক বার্তার মাধ্যমে এ তথ্য জানায় রঙ বাংলাদেশ।

বার্তায় আরও জানানো হয়, এখন প্রচন্ড দাবদাহ চলছে। ফলে আবহাওয়াকে মাথায় রেখেই মা দিবসের কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইন এবং প্যাটার্নে রঙ বাংলাদেশের নিজস্ব ধারা বজায় রাখা হয়েছে সচেতনভাবেই। এই কালেকশনের পোশাকে ভ্যালু অ্যাড করা হয়েছে ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ড এম্ব্রয়ডারি ও মেশিন এম্ব্রয়ডারির নকশায়।

এই কালেকশনে থাকছে সুতি শাড়ি, সালোয়ার-কামিজ-ওড়না, সিঙ্গল কামিজ, ওড়না, শাড়ীর সঙ্গে ম্যাচিং ব্লাউজ, গয়না ও ব্যাগ। উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ। ক্রেতাদের সাধ্যের মধ্যেই রাখা হয়েছে এই কালেকশনের পোশাক এবং উপহার সামগ্রীর দাম।

রঙ বাংলাদেশ এর ঢাকা ও ঢাকার বাহিরের ২০টি আউটলেটেই থাকছে মা দিবসের আয়োজন। ঘরে বসে কেনাকাটার জন্য রয়েছে ই-কমার্স সাইট www.rang-bd.com এবং ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh. যেকোন প্রয়োজনে ফোন / হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী 01777744344 এবং 01799998877 নম্বরে।

RSS
Follow by Email