সোমবার, জুন ২৪, ২০২৪
Led02রাজনীতি

মানুষ শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছে: শাহ্ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: বাঙালী জাতিকে মুক্ত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগ্রাম করে এই দেশকে স্বাধীন করেছেন। চেষ্টা করেছেন সোনার বাংলা প্রতিষ্ঠিত করার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা প্রতিষ্ঠা করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। একটা তলাবিহীন ঝুড়ি রাষ্ট্রকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছে। বাংলার মানুষ এখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছে, নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে।

আওয়ামী লীগের শান্তি সমাবেশে গিয়ে বুধবার (১২ জুলাই) দুপুরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কথা গুলো বলছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম।

রাজধানী ঢাকার বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ প্লাজায় এই শান্তি সমাবেশের আয়োজন করে ছিল আওয়ামী লীগ। সেখানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশে  অন্তত ১০ হাজার নেতাকর্মী নিয়ে অংশ গ্রহণ করেন শাহ্ নিজাম।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহ্ নিজাম বলেন, এই মহুর্তে দেশের অরাজগতা সৃষ্টি করতে কাজ করছে একটি মহল। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার চেষ্টা করছে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে এসেছে, শান্তির বার্তা নিয়ে। এই বার্তা হচ্ছে অর্থনৈতিক মুক্তির বার্তা, গণতন্ত্র প্রতিষ্ঠা করার বার্তা, বাংলাদেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করার বার্তা। এই বার্তাকে সফল করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জের জনপ্রিয় নেতা শামীম ওসমানের নেতৃত্বে আজকে আমরা সমাবেশে অংশ গ্রহণ করেছি। আমরা অতিতেও রাজপথে ছিলাম, বর্তমানেও আছি, আগামীতেও থাকবো।

শাহ্ নিজাম বলেন, কোন অপশক্তি নারায়ণগঞ্জের শান্তির পরিবেশ ব্যাহত করতে পারবে না। আমরা অতিতেও যে ভাবে রক্ত দিয়ে প্রমান করেছি, আগামীতেও রক্ত দিয়ে প্রমান করবো।

শান্তি সমাবেশের অংশ নিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, যুবলীগ নেতা যানে আলম বিপ্লব প্রমুখ।

RSS
Follow by Email