রবিবার, জুন ১৬, ২০২৪
Led03ফতুল্লারাজনীতি

মানুষ পুড়িয়ে মারলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি-জামাতকে হুঁশিয়ারি দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ২০১৩-১৪ সালের মতো মানুষ পুড়িয়ে হত্যা করা হলে, জনগনের রায় নিয়ে তাদের দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বুধবার দুপুরে ফতুল্লার মাসদাইর এলাকায় আয়োজিত মিলাদ ও দোয়া শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

আসন্ন জাতীয় নির্বাচনে অন্যান্য দেশের হস্তক্ষেপের বিষয়ে শামীম ওসমান বলেন, বিশ্বের ৩৩ টি দেশে নির্বাচন হচ্ছে, কিন্তু বাংলাদেশের নির্বাচন নিয়ে বিশ্ব মোড়লদের এতো মাথা ব্যাখা কেন? দেশের মানুষ এখনো প্রধানমন্ত্রী শেখ হাসিনার পেছনে আছে, তাই সঠিক সময়ই নির্বাচন হবে।

তিনি বলেন, হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ নয়, তিনি বাংলাদেশের মানুষের সম্পদ। ওরা বঙ্গবন্ধুকে মেরে বাংলাদেশের স্বপ্নকে মেরে ফেলেছে। বঙ্গবন্ধু থাকলে দেশ বহু আগেই জাপানের মতো উন্নত দেশ থাকতো। আমাদের তো রাজনীতি করার কথাই না। কেনো রাজনীতি করবো, যদি বঙ্গবন্ধু বেচেঁ থাকতো তাহলে জাপানের মতো উন্নত দেশ হতো বাংলাদেশ। কারণ জাপানের মানুষ রাস্তায় মিছিল করে না। আমাদের পরে স্বাধীন হইছে সিঙ্গাপুর। কিন্তু তারা আজ নাম্বার ওয়ান পাসপোর্টের অধিকারি। বঙ্গবন্ধু থাকলে আমরা দেশটাকে ওইদিকে নিয়ে যেতে পারতাম।

পরে, শামীম ওসমান দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফতুল্লার কাশিপুর, এনায়েত নগর ইউনিয়নের বিভিন্ন গ্রামের আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী প্রমুখ।

RSS
Follow by Email