সোমবার, জুন ২৪, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

মানুষের সেবা করতেন বলেই তিনি বার বার নির্বাচিত হয়েছেন: আনোয়ার হোসেন

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, আজ প্রয়াত পৌর পিতা আলী আহাম্মদ চুনকা সাহেবের মৃত্যুবার্ষিকী। তার প্রতি শ্রদ্ধা জানাতে এবং তার আত্মার মাগফেরাত কামনায় আমরা এই দোয়া মাহফিলের আয়োজন করেছি। আলী আহাম্মদ চনুকা ছিলেন একজন সমাজকর্মী। একজন বিডি মেম্বর থেকে নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সভাপতি হয়েছিলেন তিনি। নারায়ণগঞ্জ পৌর শহরের পৌর পিতা হিসেবেও আখ্যায়িত হয়েছেন।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ২নং রেল গেইট এলাকায় দলীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি। প্রয়াত রাজনীতিবিদ ও পৌর পিতা আলী আহাম্মদ চুনকার ৪০তম মৃত্যুবার্ষিকীতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

আনোয়ার হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে অত্যন্ত সেন্হ করতেন। আলী আহাম্মদ চুনকা সাধারণ মানুষের সাথে মিশতেন, সাধারণ মানুষের সাথে কথা বলতেন। তাই তিনি সবার প্রিয় মানুষ ছিলেন। তিনি মানুষের সেবা করতেন, এই জন্যই বার বার পৌর পিতা হিসেবে নির্বাচিত হয়েছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, প্রচার বিষয়ক সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু, আইন বিষয়ক সম্পাদক ওয়াজেদ আলি খোকন, প্রাণ ও সমাজ বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, কার্যকরী কমিটির নেতা উত্তম সাহা, শামীম খান, সাখাওয়াত হোসেন সুমন, রমজান আলী, মানিক হোসেন সহ আরো অনেকে।

RSS
Follow by Email