শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
রাজনীতি

মানুষের মধ্যে শেখ হাসিনাকে বিতাড়িত করার ঐক্য হয়েছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, ২০১৪ ও ১৮ সালে যে প্রহাসনের নির্বাচন হয়েছিল বাংলার মাটিতে এদেশের মানুষ সেই প্রহাসনের নির্বাচন আর হতে নিবে না না। এই সরকারের পতনই হলো আমাদের মূল দাবি। এক দফা দাবি আদায়ের জন্য আমরা রাজপথে নেমেছি। 

শুক্রবার (১৮ আগষ্ট) বিকেলে নগরীর খানপুর হাসপাতাল রোডে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির গণমিছিল পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি বলেন, সারা বাংলাদেশে মানুষের মধ্যে কোন গণজাগরণ মাধ্যমে ঐক্যের সৃষ্টি হয়ে গেছে। সেই ঐক্য হলো শেখ হাসিনাকে বিতাড়িত করার ঐক্য। এই ঐক্য হল জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করার ঐক্য।

তিনি আরও বলেন, আমরা এক দফা দাবি বাস্তবায়ন করবো এবং সব শেখ হাসিনার পতন ঘটাবো। আর সেই এক দফা দাবি আন্দোলনে নারায়ণগঞ্জের মানুষ সবাই ঐক্যবদ্ধভাবে শরিক হবে আমি সেই আশাবাদী রাখছি।

এসময় মহানগর বিএনপির সদস্য সচিব এড আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান।

RSS
Follow by Email