শনিবার, জুন ২২, ২০২৪
Led01জেলাজুড়েবন্দররাজনীতিসদর

মানুষের ভালোবাসা দিয়েই এবার নির্বাচন হবে: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘লাঙ্গল’ প্রতীক পেয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রার্থী একেএম সেলিম ওসমান। সোমবার (১৮ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে সেলিম ওসমানকে প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং অফিসার মো. মাহমুদুল হক।

প্রতীক বরাদ্দ দেওয়ার পর সেলিম ওসমান গণমাধ্যমকে বলেন, আমি মানুষদের কাছ থেকে ভালবাসা পেয়েছি। আমি যদি মানুষকে ভালোবেসে থাকি তবে আমি নির্বাচনে ভালো একটি ফলাফল পাবো, এটিই আমার আশা। মানুষের ভালোবাসা দিয়েই এবার নির্বাচন হবে। আমি যদি এবার বিজয়ী হই, জনগণের সাথে মিলে আমি উন্নয়নের কাজ করবো। দীর্ঘ সাড়ে ৯ বছর আমি যেভাবে কাজ করেছি, সেভাবেই কাজ করে যাব।

তিনি বলেন, আমার সাথে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন তাদের আমি সম্মান করি। প্রতিদ্বন্দ্বি থাকলে নির্বাচন সুন্দর হবে, জনগণ আনন্দ করতে পারবে।

এবার নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমানের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৩ জন। এরা হলেন এএমএম একরামুল হক (ইসলামি ফ্রন্ট বাংলাদেশ), মো. আব্দুল হামিদ ভাষানী ভূঁইয়া (তৃণমূল বিএনপি) ও ছামসুল ইসলাম (বাংলাদেশ সুপ্রিম পার্টি)।

প্রসঙ্গত, প্রতীক বরাদ্দ দেওয়ার পর থেকেই নির্বাচনী প্রচারণা করতে পারবে প্রার্থীরা। আগামী ৫ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত প্রচারণা চালানো যাবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। সবশেষে ৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

RSS
Follow by Email