বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

মানসিকভাবে চাপে আছি: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘আমি মানসিকভাবে চাপে আছি, এই দেশের জন্যে। এদেশ আমাদের সবার, এ দেশের মাটি আমাদের মা। ৩০ লাখ শহীদের রক্তে, ২ লাখ মা ও বোনদের সম্মানের বিনিময়ে এ দেশ পেয়েছি। জাতীর পিতা বলে গেছেন, স্বাধীণতা লাভ করার চেয়ে স্বাধীণতা রক্ষা করা কঠিন। আমি বলব, স্বাধীণতা রক্ষার সময় এসে গেছে। আমি মুরুব্বিদের ও আমার মা-বোনদের বোঝাতে চাই যে কি হচ্ছে দেশে, কি হতে যাচ্ছে।’

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জে ৫নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান। এসময় উঠান বৈঠকে আরও ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সাবেক পৌর প্রশাসক মতিন প্রধান, বীর মুক্তিযোদ্ধা আরব,মহানগর যুবলীগের সভাপতি সাদাত হোসেন সাজনু, এহানুল হাসান নিপু, মহানগর তাঁতী লীগের সভাপতি চৌধুরী, এইচ,এম,শাহেদ, ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম আহমেদ হেনা, ২০ নম্বর ওয়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকন, তাঁতী লীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান, এসএম নয়ন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বৈঠকে শামীম ওসমান বলেন, আমার একজন মুরুব্বি এই এলাকার সংসদ সদস্য হয়েছিলেন। আমি তাকে শ্রদ্ধা করি। মুরুব্বি হিসেবে তাকে সম্মান করি কিন্তু তার আদর্শকে সম্মান করি না। উনার রাজনৈতিক চরিত্রকে সম্মান করি না তবে মুরুব্বি হিসেবে তাকে আমি সম্মান করি। সামনে দেখলে তার পায়ে ধরে সালাম করবো, আমার কোন আপত্তি। তিনি সংসদ সদস্য হয়েছিলেন, তবে নি হোন নাই। ২০০১ এ আমি নির্বাচনে জয়লাভ করেছিলাম, কিন্তু তারা সেনাবাহিনী দিয়ে রেসাল্ট বদলে দেয়।

তিনি বলেন, আমি কোন ভোট চাইতে আসি নাই, আমার ঠেকা কিসের। আমি নাটক করি না। এই কাজ করে এখানকার নাটকবাজরা। তাদের রাজনীতিতে কোন আদর্শ নেই। রাজনীতি একটি আদর্শের জায়গা লাগে। আমি আজ আওয়ামী লীগ করলাম, কাল জাতীয় পার্টি, পরশু বিএনপি তা চলবে না। এটাকে বলা হয় পলিটিকাল প্রস্টিটিউট।

RSS
Follow by Email