মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led04সোনারগাঁ

মাদ্রাসা ভবন উদ্বোধনে এমপি খোকা ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে তাহেরপুর ইসলামিয়া আলিম মাদ্রাসার ৪র্থ তলা নির্মিত ভবনের শুভ উদ্বোধন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এসময় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের তাহেরপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। চলতি বছরের মধ্যে সোনারগাঁয়ের সকল মাদ্রাসা ও বিদ্যালয়ের অসমাপ্ত ভবনের কাজ সমাপ্ত করার চেষ্টা করব। এই সাড়ে নয় বছরে সোনারগাঁয়ে বিভিন্ন মাদ্রাসা ও বিদ্যালয়ের কাজ করেছি। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রীকে ধন্যবাদ জানান।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে- বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান-উল-ইসলাম, সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিরাজুল হক ভূইয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল।

অনুষ্ঠানে মাদ্রাসার বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী, ম্যানেজিং কমিটিসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email