শনিবার, জুলাই ২০, ২০২৪
Led02রাজনীতি

মাদক মোকাবেলায় কোস্টগার্ড-বিজিবিকে শক্তিশালী করছি: স্বরাষ্ট্রমন্ত্রী

লাইভ নারায়ণগঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘মাদক এমন একটি জিনিস। এটা আমাদের দেশে তৈরি হয় না। এটা পার্শ্ববর্তী দেশ থেকে আসে। মায়ানমার থেকে ইয়াবা আসে। আমরা ভারতের সাথে কথা বলেছি। মায়ানমারের সাথে কথা বলে তো লাভ হচ্ছে না। তবে আমরা আমাদের কোস্টগার্ড আমাদের বিজিবিকে আরও শক্তিশালী করছি।’

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আমরা মনে করি তরুণ প্রজন্মকে যদি মাদকমুক্ত না রাখতে পারি তাহলে স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য তা পূরণ হবে না। তাই মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আপনারা যদি মাদকের কুফল সম্পর্কে সকলকে না জানান তাহলে আমরা এটা থেকে মুক্ত হবো কী করে। এজন্য সকলকে একসাথে কাজ করতে হবে।

বিএনপির উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি জামাত তো আজকে নতুন না, ২০১৩-১৪ সালে আপনারা দেখেছেন ওরা বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। জীব জন্তুও তারা বাদ দেয়নি। বিএনপি জামাত মানুষ পুড়িয়েছে আর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট করেছে। এটাই আমাদের বৈশিষ্ট্য।

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত। দুষ্কৃতকারীদের অচিরেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

এসময় উপস্থিত ছিলেন- পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।

RSS
Follow by Email