রবিবার, জুন ১৬, ২০২৪
আদালত

মাদক মামলায় নুর হোসেনের সাক্ষ্যগ্রহণ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (চতুর্থ) মো. আমিনুল হকের আদালতে এই সাক্ষ্যগ্রহণ করা হয়।

আজকের সাক্ষ্য শেষে আদালত আগামী ৭ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন। সাক্ষ্যদাতা হলেন জহিরুল হক।

এর আগে কড়া নিরাপত্তা প্রহরার মধ্য দিয়ে নূর হোসেনকে নারায়ণগঞ্জ আাদালতে আনা হয়। সেইসঙ্গে মামলার কার্যক্রম শেষে তাকে আবার নিরাপত্তা প্রহরার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ কারাগারে নিয়ে যাওয়া হয়।

২০২২ সালের ৭ আগস্ট নারায়ণগঞ্জ জেলা ও দায়র জজ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমানের আদালতে নূর হোসেনসহ ১১ আসামির বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় করা মাদক এবং অস্ত্র মামলায় চার্জগঠন করা হয়। মামলার অন্য আসামিরা হলেন মোস্তফা জামান চার্চিল, রিপন ওরফে ভ্যানিজ রিপন, আলী মাহমুদ, নুরুদ্দিন, শাহজালাল বাদল, শাহজাহান, সানাউল্লাহ, হারুন অর রশিদ ও মাসুদ।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ২০১৪ সালের ২৯ মে নূর হোসেনের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধার হয়। পরে এই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে মাদক এবং অস্ত্র মামলা করে। সেই মামলার তদন্ত প্রতিবেদনের শুনানি শেষে আদালত চার্জগঠনের নির্দেশ দিয়েছিলেন। বর্তমানে এই দুই মামলার বিচার কার্যক্রম চলছে।

RSS
Follow by Email