শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

মাদক পরিবারের সুখ-শান্তি কেড়ে নেয়: শাহ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, মানুষকে ভালোবাসুন, মানুষের কল্যাণের জন্য কাজ করুন। ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে আমাদের সমাজকে গড়ে তুলতে হবে। ভবিষ্যৎ প্রজন্মই আগামী দিনে নেতৃত্ব দিবেন, দেশ শাসন করবেন। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জীবন বাজি রেখে বাংলাদেশকে রক্ষার জন্য আন্দোলন-সংগ্রাম করেছেন। তার কারণেই আজকের একটি সুন্দর দেশ পেয়েছি আমরা। কিন্তু থেমে থাকা যাবে না, দেশের উন্নয়নে, সমাজের উন্নয়নে একে অপরকে সাহায্য করতে হবে। একসাথে মিলে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (১১ জুলাই) পূর্ব ঈসদাইরে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল আউয়ালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪, ৫, ৬নং সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর ফেরদৌস আরা অনা। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাহ নিজাম বলেন, সমাজের উন্নয়নের একটি বড় বাধা মাদক। এই মাদক পরিবারের সুখ-শান্তি কেড়ে নেয়। এ মাদক থেকে হয় কিশোর গ্যাং, মাদক থেকে হয় বড় বড় অপরাধ। আমাদের মধ্যে সচেতনতা বাড়াতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আসুন একসাথে বসি, একে অপরকে পরামর্শ দিয়ে সহযোগিতা করি। এলাকার প্রবীণ ও জ্ঞানীরা পরামর্শ দিন। কি করতে হবে আমাদের বলুন। আমাদের বের করতে হবে কারা মাদককে প্রশ্রয় দিচ্ছে, কারা মাদক ছড়াচ্ছে, কারা এর সাথে জড়িত। মাদককে দমনে সকলকেই এগিয়ে আসতে হবে।

RSS
Follow by Email