সোমবার, জুন ১৭, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

মাদক, কিশোর গ্যাং প্রতিহত করার চেষ্টা পরিবার থেকে আসতে হবে: এসপি রাসেল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, যারা সিনিয়র খেলোয়ার আছেন তাদের বলবো আপনাদের জুনিয়রদের ভালো খেলোয়ারের পাশাপাশি একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। কারণ আমি যদি আমার ছোট ভাইকে ঠিক করতে পারি আর এই ভাবে ১০ জন যদি তার ভাইকে ঠিক করতে পারে, তাহলে সারা বাংলাদেশের কোথাও কিশোর গ্যাং থাকবে না। যদি কিশোর গ্যাং ও মাদককে প্রতিহত করতে হয়, তাহলে সিই চেষ্টা পরিবার থেকে আসতে হবে।

শুক্রবার (৭ মার্চ) বিকেলে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয় নীট কনসার্ন মাস্টার ক্রিকেটের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান। অনুষ্ঠানে নীট কনসার্ন মাস্টার ক্রিকেটের সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন পুলিশ সুপার।

অনুষ্ঠানে এসপি গোলাম মোস্তফা রাসেল আরও বলেন, নারায়ণগঞ্জ ক্রিকেটের সাথে আমার অনেক স্মৃতি আছে। আমি অনেক সৌভাগ্যবান আমি আবার এই জেলায় পুলিশ সুপার হয়ে এসেছি। আমি এখানে টিটু ভাইকে অনুরোধ করবো বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে হলে এখানে এলাকা ভিত্তিক টুনামেন্ট প্রয়োজন। যদি ক্রিকেটের প্রতিভা খুজে বের করতে হয় তাহলে এই ধরনের নানা টুর্নামেন্ট নিয়ে কাজ করতে হবে। যারা খেলাধুলোর সাথে সম্পৃক্ত তাদের বলছি। আপনাদের প্রচুর খেলাদুলো করতে হবে আর সাথে আমাদের সংকৃতিকেও বাচাঁতে হবে। আগে মোহামেডান বনাম আবাহনীর খেলা হলেই দর্শকদের মধ্যে মারামারি লাগতো। আমরা এখন সেই দিনগুলো দেখিনা। এখন আগের থেকে মাঠ-ঘাট কমে গেছে। তাছাড়া বাংলাদেশ কাবাডি ও আর্চারির মতো খেলায় খুব ভালো করছে। আমাদের সেই দিকে দৃষ্টি রাখতে হবে।

RSS
Follow by Email