রবিবার, মে ১৯, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

মাদকমুক্ত সোনারগাঁ গড়তে আপনাদের পাশে চাই: বাবুল ওমর বাবু

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. বাবুল ওমর বাবু বলেন, আমাদের এমপি সাহেব সোনারগাঁকে মাদক,সন্ত্রাস, ভূমি দস্যুমুক্ত স্মার্ট সোনারগাঁ হিসেবে গড়ে তুলতে চান। শপথ গ্রহণের পর থেকেই তিনি সোনারগাঁয়ের বুদ্ধিজীবিদের দাওয়াত দেন। তাদের থেকে নানা বিষয়ে পরামর্শ নেন। আমি ও বড় ভাই মোশাররফ সেই বৈঠকে দাওয়াত পেয়েছিলাম। অথচ যারা আমাদের ভূমিদস্যু-চাঁদাবাজ বলে আখ্যা দিচ্ছেন, তারা কেউ সেখানে আসেন নি। এমপি সাহেব অবশ্যই জানেন কাদের দ্বারা সমাজকে গড়ে তোলা সম্ভব। তাই যোগ্য ব্যক্তিদের সাথে নিয়ে সোনারগাঁবাসীর জন্য কাজ করে যাচ্ছেন।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার চেঙ্গাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে নির্বাচনী প্রচারণা কর্মী সম্মেলনে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মো. বাবুল ওমর বাবু।

বাবুল ওমর বাবু বলেন, আমাদের এমপি সাহেব সোনারগাঁকে মাদক,সন্ত্রাস, ভূমি দস্যুমুক্ত স্মার্ট সোনারগাঁ হিসেবে গড়ে তুলতে চান। শপথ গ্রহণের পর থেকেই তিনি সোনারগাঁয়ের বুদ্ধিজীবিদের দাওয়াত দেন। তাদের থেকে নানা বিষয়ে পরামর্শ নেন। আমি ও বড় ভাই মোশাররফ সেই বৈঠকে দাওয়াত পেয়েছিলাম। অথচ যারা আমাদের ভূমিদস্যু-চাঁদাবাজ বলে আখ্যা দিচ্ছেন, তারা কেউ সেখানে আসেন নি। এমপি সাহেব অবশ্যই জানেন কাদের দ্বারা সমাজকে গড়ে তোলা সম্ভব। তাই যোগ্য ব্যক্তিদের সাথে নিয়ে সোনারগাঁবাসীর জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আমি তো আপনাদেরই সন্তান, আপনাদেরই ভাই, আপনাদেরই প্রতিবেশী। আমার ভাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আমাদের ভুল ভ্রান্তি থাকতেই পারে, মানুষ মাত্রই ভুল। কিন্তু আপনাদের সেবা করতে আমরা কখনই পিছপা হই না। আমাকে আপনারা কাছে রাখেন, আমার জন্য আপনারা দোয়া করবেন। আল্লাহ যেন আপনাদের দোয়ায় এবং আপনাদের ছোট্ট একটি ভোটের মধ্য দিয়ে উপজেলার সম্মানিত চেয়ারে আমাকে বসাতে পারেন। আল্লাহ সাক্ষী আমাদের পরিবার আপনাদের ছাড়া কোথাও যাবে না। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি ভোটে জয়লাভ করতে পারবো। আসুন, আমরা সোনারগাঁ থেকে মাদক দূর করতে এক হই। ভূমি দস্যুদের দূর করতে এক হই। আমাদের পরিবারের স্বজনদের জন্য আমাদের কাজ করতে হবে। একটি সুন্দর সোনাগাঁ গড়ে তুলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের শত-শত নেতাকর্মীবৃন্দ।

RSS
Follow by Email