বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led02রাজনীতি

মাঠে থেকে কর্মীদের উৎসাহ দিয়ে মানুষকে সচেতন করলেন ইকবাল পারভেজ

লাইভ নারায়ণগঞ্জ: সরকার পতনের একদফা দাবিতে রাজধানীতে মহাসমাবেশ করেছে বিএনপি। ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং জামায়াতে ইসলামীও এ দিন মহাসমাবেশ করেছে। তবে বিএনপির মহাসমাবেশকে সামনে রেখে আজ রাজপথ নিয়ন্ত্রণে মাঠে নেমেছে আওয়ামী লীগ। অর্থাৎ বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে নেতাকর্মী ও মানুষকে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে মিছিল করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ৮টা থেকে আড়াইহাজার উপজেলার নিজ বাড়ি থেকে আওয়ামী লীগের ব্যানারে প্রায় ৫ সহস্রাধিক নেতাকর্মীদের নিয়ে শোভাযাত্রা বের করেন ইকবাল পারভেজ।

এদিকে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আড়াইহাজারের বিভিন্ন বাজারে-দোকান পাঠ গুলোতে সাধারণ মানুষকে সচেতন করেছেন। এছাড়া ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিশাল গাড়ী বহর দিয়ে আওয়ামী লীগের উন্নয়নের আওয়াজ তুলেছেন ইকবাল পারভেজ। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে তিনি দফায় দফায় বিক্ষোভ মিছিল করেন। মিছিল থেকে নানা ধরনের শ্লোগান দিয়ে বিএনপি-জামায়াতের প্রতি হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের এই নেতা।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় অবস্থানকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ জানান, আমরা আজ রাজপথে নেমেছি বিএনপি-জামাতের হত্যা সন্ত্রাসের নৈরাজ্যের প্রতিবাদে। কোন অপশক্তি যাতে আইনশৃঙ্খলা বাহিনীকে আইনের কাজ করতে বিঘ্ন না ঘটায় তার জন্য আমরা রাজপথে শর্তক আছি। আমরা আমাদের আওয়ামী লীগের সমাবেশ শান্তিপ্রিয় ভাবেই পালন করবো। আগামীতেও আমাদের রাষ্ট্র নায়ক হবেন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা।

তিনি আরও বলেন, অতীতে বিএনপি-জামাত বাংলাদেশের একযোগে ৬৪টি জেলায় অগ্নি সন্ত্রাস করেছেন। বিচারপতি থেকে শুরু করে প্রশাসনের কর্মকর্তাদের একযোগে হত্যা করে শক্তির জানান দিয়েছে। এসব অপশক্তি জাতে মাথা চাড়া দিয়ে উঠতে না পারে, আর আজকের সমাবেশ যাতে শন্তিপূর্ণ করতে পারে আমরা সেই আশা করি। বিএনপি শান্তির নামে অশান্তির সমাবেশ করে। শেখ হাসিনার উন্নয়নে বাধা সৃষ্টি করে। জনগনের যান-মাল যাতে ঠিক থাকে ও বিএনপি জামাতের অপশক্তি যাতে জেগে উঠতে না পারে, তার জন্য আমরা রাজপথে রয়েছি।

RSS
Follow by Email