বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led02জেলাজুড়েরূপগঞ্জ

মাকে মাছ কাটতে দিয়ে শিশু অপহরণ, সন্ধান দিলে মিলবে পুরস্কার

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে অপহরণের ৪৮ দিনেও রায়হান নামে এক শিশুর খোঁজ মিলে নি। ২০২৩ সালের ২২ ডিসেম্বর রূপগঞ্জ তারাব এলাকার বরপা আড়িয়াব এলাকা থেকে ঐ শিশুকে অপহরণ করা হয়। একই বছরের ২৬ ডিসেম্বর অপহৃতের পিতা নূর আমিন নারী ও শিশু নির্যাতন আইনে বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ৪৩/৭৯৭।

মামলা সূত্রে জানা যায়, রূপগঞ্জ তারাব এলাকার বরপা আড়িয়াব এলাকায় মাহাবুব মিয়ার বাড়িতে ভাড়া থাকেন ভাড়াটিয়া নূর আমীন। তার ৪ মাস ২০ দিন বয়সী এক ছেলে সন্তান ছিল, যার নাম রায়হান। ২০২৩ সালের ডিসেম্বর মাসে একজন অজ্ঞাত মহিলা নূর আমীনের পাশের বাড়িতে ভাড়া থাকতে আসে। সেই মহিলা নূর আমীনকে ধর্মের ভাই বলে সম্বোধন করা শুরু করে ও পুরো পরিবারে সাথে একটি সুসম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ২০২৩ সালের ২২ ডিসেম্বর সকাল ১০ টায় সেই মহিলা নূর আমীনের বাসায় এক কেজি কাচকি মাছ নিয়ে আসে। সে নূর আমীনের স্ত্রীকে বলে তার বাসায় মাছ কাটার মত বটি নেই, তাই একটু মাছ কাটতে এসেছে। তখন নূর আমীনের স্ত্রী ওই মহিলাকে শিশু রায়হানকে দেখতে বলে নিজেই মাছ কাটতে চলে যায়। এই ফাঁকে ওই মহিলা শিশুকে নিয়ে পালিয়ে যায়।

এব্যাপারে রূপগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবীর হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এলাকার সিটি টিভি ফুটেজ থেকে অজ্ঞাত মহিলার ছবি সংগ্রহ করা হয়েছে। আমরা ওই মহিলাকে গ্রেপ্তারের চেষ্টায় আছি। আমরা মিডিয়ার মাধ্যমে জানাতে চাই, যে শিশুর কিংবা আসামির সন্ধান দিবে তাকে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

RSS
Follow by Email