মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led02জেলাজুড়েপরিবহনসোনারগাঁ

মহাসড়কে প্রবাস ফেরৎ মাইক্রোবাসে অগ্নিকাণ্ড. আহত ৫

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে একটি যাত্রীবাহী মাইক্রোবাসে অগ্নিকাণ্ড ঘটেছে। এ সময় মাইক্রোবাসে থাকা ৫ জন আহত হয়েছে। বুধবার (১০ জুলাই) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকার চট্টগ্রামমুখী লেনে ওই ঘটনা ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) রেজাউল হক।

আহতরা হলেন সেকেন্দার আলী ও তার মেয়ে,মেয়ের জামাতা ও নাতি-নাতনী। সেকেন্দার আলী প্রবাস থেকে এসে পরিবার নিয়ে লক্ষীপুরে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ -১৩২২১৩) সকাল ১০ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে মেঘনা টোল প্লাজার সামনে সড়ক বিভাজনের সাথে ধাক্কা লাগলে সাথে সাথে আগুন ধরে যায়। পরে যাত্রীদের চিৎকারে টোল প্লাজার কর্তৃপক্ষ ও স্থানীয়রা মাইক্রোবাসটির জানালা ভেঙ্গে তাদের উদ্ধার করে রায়েরবাগ ইসলামি হাসপাতালে নিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) রেজাউল হক জানান, খবর শুনেই ঘটনাস্থলে যাই। এর মধ্যে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে জানতে পারি, সেকেন্দার আলী নামে এক ব্যাক্তি প্রবাস থেকে ফিরছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মেঘনা টোল প্লাজার সামনে সড়ক বিভাজনের সাথে ধাক্কা লাগলে সাথে সাথে আগুন ধরে যায়। অভিযোগ পেয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

RSS
Follow by Email