শনিবার, জুলাই ২০, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

মহাসড়কে ২ যুবক আটক, ২৫কেজি গাঁজাসহ ফেন্সিডিল উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ২ যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আষাঢ়িয়ারচর বিসমিল্লাহ ফিলিং স্টেশন এর সামনে চেকপোষ্ট স্থাপন করে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও ১শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব-১১।

আটককৃতরা হলো কুমিল্লা চৌদ্দগ্রাম শিবপুর এলাকার মো. সেলিম মিয়ার ছেলে কামাল হোসেন (৩০) ও কুমিল্লা সদর দক্ষিন রামচন্দ্রপুর এলাকার আলী আক্কাসের ছেলে মান্নান মিয়া (২৩)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. মোশারফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী কামাল হোসেন ও মান্নান মিয়া পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কাভার্ডভ্যানের ড্রাইভার ও হেলপারের ছদ্দবেশ ধারন করে কুমিল্লা হতে গাঁজা এবং ফেনসিডিল’সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকা’সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

RSS
Follow by Email