রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led05সোনারগাঁ

মহাসড়কে ধাওয়া করে ট্রাকট আটক, শুল্ক ফাঁকি পণ্য জব্দ

লাইভ নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে দুই ব্যাক্তিকে আটক করেছে পাগলা কোস্টগার্ড। তাদের দাবি আটককৃতরা শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন পন্য নিয়ে যাওয়ার অপরাধে তাদের আটক করা হয়। বুধবার রাতে কাঁচপুর ব্রীজ এলাকায় থেকে তাদের আটক করা হয়। এ সময় শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমান ভারতীয় শাড়ি কাপড় ,কসমেটিক্স ও নিষিদ্ধ ঔষধ জব্দ করা হয় বলে জানায় কোস্টগার্ড।

আটককৃত ব্যাক্তিরা হলো চাদঁপুর জেলার আব্দুল মান্নানের ছেলে মেহেদী হাসান ও সিলেট জেলার আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল জব্বার। বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে এক সংবাদ সম্মেলনে পাগলা কোস্টগার্ড স্টেশনে কমান্ডার লেফটেন্যান্ট রুহান মঞ্জুর এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে কাঁচপুর ব্রীজ এলাকায় অভিযান চালান। অভিযানকালে সিলেট থেকে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাক থামতে নির্দেশ দেয়। ট্রাকটি নির্দেশ না মেনে পালিয়ে যাওয়া সময় ধাওয়া করে ট্রাকটি আটক করে। পরে তল্লাশী করে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আনা বিপুল পরিমান শাড়ি কাপড়, শ্যাম্পু, নিষিদ্ধ ঔষুধ জব্দ করে দু’জনকে আটক করে। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email