বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led05জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

মহাসড়কে দুই যুবক আটক, ভারতীয় পণ্য উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থেকে দুই যুবককে আটক করা হয়েছে। র‌্যাবের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী ও চোরা চালান কারবারী। সোমবার (২৭ নভেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড এলাকায় ফুটওভার ব্রীজের নীচে সিএনজি স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ লক্ষ টাকা মূল্যের অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও বিপুল পরিমান শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, কুমিল্লা লাকসাম ফুলগাঁও ডোমবাড়ীয়া এলাকার বাবুল মিয়ার ছেলে আব্দুল আজিজ (২৬), এবং নোয়াখালী কবিরহাট রামাসুফুরের চাপরাশিরহাট এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে মো. শাহিন উদ্দিন (২২)।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করেন। এ সময় চেকপোস্ট চলাকালে ৫০ লক্ষ টাকা মূল্যের অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও বিপুল পরিমান শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য’সহ ২ জন আসামীকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক ও চোরা চালান পরিবহণে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী ও চোরা চালান কারবারী। তারা দীর্ঘদিন যাবৎ একটি বিশেষ কৌশলে কাভার্ড ভ্যানে করে অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য নারায়ণগঞ্জ ও ঢাকা’সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email