মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

মহাসড়কে এক ব্যাক্তি আটক, ইয়াবা উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে এক ব্যাক্তিকে আটক করেছে থানা পুলিশ। তাদের দাবি আটককৃত ব্যাক্তি মাদক ব্যবসায়ী। শুক্রবার (৮ সেপ্টেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা শিল্পাঞ্চল নিউ টাউন এলাকার সামনে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃত ব্যাক্তির নাম মাসুদ পারভেজ (৪২)। নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে চট্টগ্রাম জেলার জোড়ারগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত করিম হোসেনের ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) পংকজ কান্তি সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মাহাবুব আলমের নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকাল ১১ টার দিকে ইয়াবা নিয়ে মাদক কারবারি চট্টগ্রাম থেকে বিক্রয়ের জন্য ঢাকার উদ্দেশ্য রওনা হয়েছে। এমন সংবাদ পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা শিল্পাঞ্চল নিউ টাউন এলাকার সামনে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়।

এ সময় একটি বাজাজ পালসার মোটর সাইকেল জব্দ করা হয়। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সুমন এর সত্যতা নিশ্চিত করেছেন।

RSS
Follow by Email