বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Led05রাজনীতিসদর

মহানগর তাঁতীলীগের মশক নিধন কর্মসূচির উদ্বোধনে খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের পক্ষ থেকে মশক নিধন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে ফগার মেশিনের মাধ্যমে ঔষধ ছিটিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। এসময় কালিবাজরস্থ পুরান কোর্ট সংলগ্ন মসজিদের আশে পাশের বিভিন্ন প্রতিষ্ঠান, র‌্যাব অফিস, ও নবাব সায়েস্তা খান সড়কের বিভিন্ন দোকানে এই মশক নিধন ঔষধ ছিটানো হয়।

কর্মসূচিটি মহানগরের ২৭টি ওয়ার্ডে পরিচালনা করা হবে। আর এজন্য বেশ কয়েকটি ফগার মেশিন ও মশক নিধন ঔষধের ব্যবস্থা করেছেন মহানগর তাঁতীলীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ।

কর্মসূচির উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, মহানগর তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান, আওয়ামী লীগ নেতা হাজী আক্তার হোসেন, তাঁতীলীগ নেতা আল-আমিন, দেলোওয়ারসহ তাঁতীলীগের বহু নেতাকর্মী।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে এড. খোকন সাহা বলেন, সরকারের পক্ষে একা ডেঙ্গু মোকাবেলা করা সম্ভবন না। এই কাজে সমাজের সকল সচেতন নাগরীদের এগিয়ে আসতে হবে। আমি নারায়ণগঞ্জের সব দলের লোকদের বলবো, আসুন একসাথে ডেঙ্গু মোকাবেলা করি। এটি সুধু সরকারের কাজ নয়, আমাদেরও সচেতন থাকতে হবে। এই কর্মসূচিটি মহানগরের ২৭টি ওয়ার্ডে পরিচালন করা হবে বলেও জানান তিনি।

RSS
Follow by Email