শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

মহানগর ইসলামী আন্দোলনের মাসিক সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর ইসলামী আন্দোলনের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ জুলাই) বাদ মাগরিব সংগঠনের নগর কার্যালয়ে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে বলে লাইভ নারায়ণগঞ্জকে এক বার্তায় জানানো হয়।

সভায় সভাপতির বক্তব্যে মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, শিক্ষার্থীদের চলমান কোটা বিরোধী আন্দোলনকে ‘আদালত বিরোধী বলা’ মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর। সরকারি চাকুরীতে কোটা প্রথা বাতিল করে মেধার প্রতিযোগিতা সৃষ্টি করুন। তাহলে রাষ্ট্র কিছু মেধাবী কর্মকর্তা পাবে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো ভালো চলবে। কোটা ব্যবস্থা বহাল রেখে শিক্ষা ক্ষেত্রে বৈষম্য সৃষ্টি করে মেধাহীনদের দিয়ে রাষ্ট্র পরিচালনা করেন কিভাবে?

এসময় নগর সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদের সঞ্চালনায় মাসিক সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি নুর হোসেন, জয়েন্ট সেক্রেটারি ডা. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, অর্থ সম্পাদক ইসমাইল সহ আমেলার দায়িত্বশীলবৃন্দ।

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন,কোটা ব্যবস্থা বাতিল করে ২০১৮ সালের জারি করা সরকারি পরিপত্র পূর্ণ বহাল করতে হবে। সভা শেষে সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলমের স্ত্রী ও সন্তানদের সুস্থতার জন্য দোয়া করা হয়।

RSS
Follow by Email