শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led02রাজনীতি

মহানগর আ.লীগের এমপি প্রার্থী আনোয়ার, প্রয়োজনে নেত্রীর সিদ্ধান্ত উপেক্ষা!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে প্রার্থী করার সিদ্ধান্ত নেয়া হবে বলা জানানো হয়েছে। সেপ্টেম্বরের মধ্যেই এক বর্ধিত সভার মাধ্যমে আনোয়ার হোসেনের নাম আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করার দাবী জানান একাধীক আনোয়ার সমর্থক।

২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সোমবার (২১ আগস্ট) বিকেলে ২নং রেল গেট এলাকায় অবস্থিত মহানগর আওয়ামী লীগের দলিও কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় তারা এ দাবী জানান।

সভায় ঘোষণা আসে, প্রয়োজনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পছন্দের প্রার্থীর পক্ষে কাজ না করারও।

আওয়ামী লীগ সভানেত্রীর পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করতে দ্বিমত পোষন করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল বলেন, ‘অনেকে বলে জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেয় তার জন্যই কাজ করবো; এক্ষেত্রে আমার দ্বিমত আছে। আমার পদ গেলেও আমি বলবো, এবার আমরা নৌকা ছাড়া কিচ্ছু মানবো না।’

তিনি আরও বলেন, ‘আমার দাবী, সেপ্টেম্বর মাসে আলাপ-আলোচনা, বর্ধিত সভা যাই করেন না কেন; মহানগর আওয়ামী লীগ থেকে একজনকে নৌকার প্রার্থী নির্বাচিত করবো। লাঙ্গলকে অনেক ছাড় দিয়েছি, আর দিবো না।’

এদিকে, কোন রকমের মনোনয়ন না চাওয়ার বিষয়টি আগে থেকেই পরিস্কার করে রেখেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। আর তাই মহানগর থেকে আনোয়ার হোসেনকে নৌকার প্রার্থী হিসেবে ওই সভায় বিবেচনা করা হয়।

এসময় অনেকটা নিশ্চুপ থেকে সম্মতি জানান মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

RSS
Follow by Email