শনিবার, মে ২৫, ২০২৪
Led05ক্রীড়াজেলাজুড়েফতুল্লা

মহসিন ক্লাবকে হারিয়ে ৬ উইকেটে জয়ী দুর্ণিবার ক্লাব

লাইভ নারায়ণগঞ্জ: দি প্লাটফরম ২য় বিভাগ ক্রিকেট লীগে মহসিন ক্লাবকে ৬ উইকেটে পরাজিত করেছে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব। সোমবার (১৩ মে) সকালে শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে মহসিন ক্লাবের অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

দুর্ণিবারের ফিল্ডারদের ক্যাচ মিসে মহসিন ক্লাব ২৫০ এর উপরে রান তোলার সুযোগ ছিল। কিন্তু তারা তা পারেনি। ২০৮ রান তোলে তারা ৩৯ ওভারে। সুলতান বিন আলী ও অধিনায়ক আবিদুজ্জামান যেভাবে খেলছিলেন তাতে তারা স্বস্তি পাচ্ছিল। আলী ৫ ছয় ও ৪ চারে ৬৩ রানে আউট হলে কিছুটা চাপে পড়ে মহসিন ক্লাব। আবিদুজ্জামান ৪ চারে ৩২ রানে ফিরেন। শেষের দিকে মো. শান্ত ৫ ছয় ও ১ চারে ৪৩ রানে আউট হয়ে যান। কাজী শান্ত করেন ১ ছয়ে ১৪। মোস্তাক ৪ ছয় ও ৪ চারে ২৮ রান করেন। দুর্ণিবারের সাজ্জাদ ৪ উইকেট পান। জবাব দিতে গিয়ে হিসেবি খেলা খেলে ৬ উইকেট ম্যাচ জিতে নেয় দুর্ণিবার। বোলিং এ ৪ উইকেট পাবার পর ব্যাট হাতে ক্যারিসমা দেখিয়েছেন সাজ্জাদ। তিনি ৫ ছয় ও ৪ চারে আউট হন ৭৩ রানে। দল পায় জেতার সুবাস। রাফি ১ ছয় ও ৩ চারে ৩৯ রানে দারুন সংগত দিয়েছেন দলকে। নাবিল ফিরেন ৩ ছয়ে ২৪ রানে। শেষে অধিনায়ক আশরাফুল ও সাইফুল মিণে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে নিয়ে যান। আশরাফুল ৩২ ও সাইফুল ২০ রান করেন।

মহসিন ক্লাব: ২০৮/১০ (৩৯ ওভার) সুলতান-৬৩,আবিদুজ্জামান-৩২,মো. শান্ত-৪৩,মোস্তাক-২৮,কাজী শান্ত-১৪। অতিরিক্ত-১৩। সাজ্জাদ-৪/১৮,আশরাফুল-২/৩৫।

দুর্ণিবার স্পোর্টিং ক্লাব: ২১০/৪ (৩৭.৩ ওভার) সাজ্জাদ-৭৩,আশরাফুল-৩২,রাফি-৩৯,নাবিল-২৪,সাইফুল-২০। অতিরিক্ত-১০। কাজী শান্ত-১/৩৬,রেদওয়ান-১/৪০,মোস্তাক-১/৪১।

আগামী খেলা: ইসদাইর সূর্যোদয় সংসদ ও পাইপাড়া ক্রিকেট একাডেমী।

RSS
Follow by Email