মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led02রাজনীতি

মনোনয়নপত্র জমা দিয়ে সেলিম ওসমান ‘যে নির্বাচনে দাঁড়াবে তাকে সম্মান করবো’

লাইভ নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্টির একেএম সেলিম ওসমান। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক এর কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সেলিম ওসমান বলেন, যে নির্বাচনে দাঁড়ায়, সে পাশ করার আশায় করে। আমার সাথে যে নির্বাচনে দাঁড়াবে, আমি তাকে সম্মান করবো ও তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবো। জনগণ যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারে সেটি নিশ্চিত করতে হবে। কাউন্সিলর ও চেয়ারম্যানদের আমি বলতে চাই, আপনারা এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে যাবেন না, নিজ নিজ এলাকা থেকেই কাজ করবেন। সবাই সুশৃঙ্খলভাবে নির্বাচন করবেন।

নারায়ণগঞ্জ-৫ আসনে কেন আওয়ামীলীগের প্রার্থী ঘোষণা করা হয় নি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ আসনে কেন প্রার্থী ঘোষণা করা হয়নি এটা দল ভালো জানে। এখানে খেয়াল রাখতে হবে, আওয়ামীলীগ নেতাদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাড়ানোর সুযোগ আছে। কেউ স্বতন্ত্র হিসেবে দাঁড়ালে প্রতিযোগীতা হবে, আরও সুন্দর নির্বাচন হবে।

তিনি বলেন, ভোটাররা আমাকে ভালোবাসে, আমি ভোটারদের ভালোবাসি। নতুন প্রজন্ম থেকে নিয়ে বৃদ্ধ পর্যন্ত আমার সবার সাথে ভালো সম্পর্ক রয়েছে। আমার কোন দলের সাথেও কোন মতভেদ নেই। আমি সব দলের লোকের সাথে, সব ধর্মের লোকের সাথে কাজ করেছি।

এবারের নির্বাচনে কোন নুতন প্রতিশ্রুতি আছে কিনা সে ব্যাপারে সেলিম ওসমান বলেন, এবার আমি নির্বাচনে জয়ী হয়ে আসলে নারায়ণগঞ্জের শহরাঞ্চলের যে সকল সমস্যা রয়েছে, তা সমাধান করবো। ইতোমধ্যেই আমরা কাউন্সিলরদের পরিষ্কার-পরিচ্ছন্নতা, রাস্তাঘাট উন্নয়নের কথা বলেছি। আমি আশাবাদী, আমার ছোট বোন সেলিনা হায়াৎ আইভীর সাথে আলোচনায় বসলেই অনেক সমস্যার সমাধান হবে।

নতুন ভোটারদের উদ্দেশ্য করে সেলিম ওসমান বলেন, আমাকে নতুন প্রজন্মের বাচ্চারা, স্কুলের বাচ্চারা দাদু বলে ডাকে। নতুন ভোটার যারা আছে, তোমরা তোমাদের পরিবার নিয়ে আমাকে ভোট দিও।

RSS
Follow by Email