শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
রাজনীতি

মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিক রাশেদ ‘ফতুল্লাবাসীদের শুধু আশ্বাসই দেয়া হয়’

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক রাশেদুল ইসলাম। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তা (ডিসি) মাহমুদুল হকের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। সাংবাদিক রাশেদুল ইসলাম অনলাইন নিউজ পোর্টাল নারায়ণগঞ্জ মেইল ডট কমের নির্বাহী সম্পাদকের দায়িত্বে আছেন।

মনোনয়নপত্র জমা শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, দেশের সবচেয়ে উন্নয়ন বঞ্চিত এলাকা হচ্ছে নারায়ণগঞ্জ-৪। ইতিপূর্বে যারা এখানকার এমপি ছিলেন তারা এই এলাকার উন্নয়নে কোনো কাজ করেনি। বরং তাদের ছত্রছায়ায় মাদক, সন্ত্রাস, ভূমিদস্যুতাসহ নানা অপরাধমূলক কর্মকান্ড চলে এসেছে বছরের পর বছর ধরে। ফতুল্লাবাসী বছরের বেশিরখভাগ সময়ই ময়লা পানিতে ডুবে থাকে অথচ তাদেরকে এতোদিন শুধু আশ্বাসই দেয়া হয়েছে। আমি তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসীর নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। দলমত নির্বিশেষে সকলের সম্মিলিত সহযোগিতায় নারায়ণগঞ্জ-৪ নির্বাচনী এলাকার সকল দূর্ভোগ লাঘব করে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জকে মডেল হিসেবে গড়ে তুলতে চাই। আমি ভোটারদের সাথে কথা বলেছি এবং তারাও আমাকে আশ্বাস দিয়েছেন তারা আমার সাথে আছেন। অবাধ নিরপেক্ষ এবং সুষ্ঠ নির্বাচন হলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি। আমি নির্বাচন কমিশনের প্রতি আহবান জানাবো আপনারা শতভাগ নিরপেক্ষ থেকে নির্বাচন পরিচালনা করবেন।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১-৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।

RSS
Follow by Email