মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led04জেলাজুড়েবন্দর

মনু হত্যাকান্ড: পিটানোর দায় শিকার করলো আসামি নুরুল

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে পিটিয়ে মনিরুজ্জামান মনুকে হত্যাকান্ডে মনুকে পিটানোর কথা শিকার করেছে গ্রেপ্তার আসামি নুরুল (২৫)। ১২ জুন (বুধবার) গভীর রাতে নরসিংদী জেলার পলাশ থানার খানেপুর এলাকা থেকে নুরুলকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। গত ৭ জুন এনসিসির ২৭নং ওয়ার্ডের মুরাদপুরে নিজ বাড়ির সামনে হামলার শিকার হয়ে নিহত হন মনিরুজ্জামান মনু। পরদিন ৮ জুন থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী সাবিনা বেগম।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃত আসামি জিজ্ঞাসাবাদে জানায়, ৭ জুন সকাল ১০ টা ৫৫ মিনিটের সময় পূর্ব শত্রুতার জের ধরে নুরুলসহ অন্যান্য আসামীগণ মামলার বাদী সাবিনা বেগমের শ্বশুর বাড়িতে অনধিকার প্রবেশ করে টিনশেড বিল্ডিং ঘরের কেচি গেট ভাংচুর করে। গ্রেপ্তারকৃত আসামীসহ অন্যান্য আসামীরা ঘরের দরজা ভেঙে বাদীর স্বামীকে এলোপাতাড়ী মারপিট করে ঘরের ভিতর হতে বাহির করে বাড়ির উঠানে নিয়ে আসে। আসামীগণ তাদের হাতে থাকা লোহার রড ও কাঠের ডাঁসা দিয়া হত্যার উদ্দেশ্যে ভিকটিম মনিরুজ্জামান মনুর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে গুরুতর জখম করে চলে যায়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পরবর্তীতে ভিকটিমের অবস্থা আশঙ্কা জনক দেখে সাড়ে ১১টার দিকে বাদী ভিকটিম কে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার ১২ টা ৪৫ মিনিটের সময় ভিকটিমকে মৃত ঘোষণা করেন। নিহত ভিকটিম এর স্ত্রী সাবিনা বেগম ৮ জুন বন্দর থানায় আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩(০৬)২৪, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩০৭/৩২৩/৩২৫/৩৫৪/৩৭৯/৪২৭/৫০৬/১১৪/৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।

RSS
Follow by Email