বুধবার, মে ২২, ২০২৪
Led03রাজনীতি

মঙ্গলবার আওয়ামী লীগের সভা, কঠিন সিদ্ধান্তের সম্ভবনা

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার (৩০ এপ্রিল)। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনের সভাটিতেসভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খানের পাঠানো বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

উপজেলা নির্বাচনের পূর্বে হওয়া এই সভাটি আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কেননা অনেকেই দলীয় নির্দেশ না মেনে অংশ নিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে। এ নিয়ে দলের ভেতরেই দেখা দিয়েছে নেতিবাচক প্রতিক্রিয়া।

সুত্র মতে, আওয়ামী লীগের বেশ কয়েকজন এমপির স্বজন দলের নির্দেশ না মেনে উপজেলা নির্বাচনে লড়ছেন। তাদের নির্বাচন থেকে সরিয়ে আনতে সংশ্লিষ্ট এমপির সঙ্গে কথা বলেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে সে কথায় চিড়ে ভেজেনি! এক এমপিও তাদের স্বজনকে ভোটের মাঠ থেকে তুলে নেননি। এমন অবস্থায় ওই সভা থেকে আসতে পারে কঠিন সিদ্ধান্ত। কপাল পুড়তে পারে উপজেলা নির্বাচনে স্বজন প্রার্থী হওয়ায় সংশ্লিষ্ট আওয়ামী লীগদলীয় এমপি ও মন্ত্রীর।

RSS
Follow by Email