শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

ভয় পাচ্ছি, যেকোন সময় দুর্ঘটনা ঘটতে পারে: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: আমি প্রতিশ্রুতি দিলাম। আগামীতে নারায়ণগঞ্জে যত রাজনৈতিক দল আছে, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি সকলে মিলে আমরা জনগণের উন্নয়নের জন্য কাজ করবো। আমরা মানুষকে ভালোবাসি। প্রত্যেকটা ধর্মেই বলা হয়েছে মানুষ হয়ে মানুষের উপকার করো। আমি মানুষের উপকার করতে ভালোবাসি। তাই আমাকে আরও একটা সুযোগ দেন নারায়ণগঞ্জের আনাচে-কানাচে যত উন্নয়নের কাজ প্রয়োজন, আমার হায়াত থাকলে আমি করবো।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দরে সোমবাড়িয়া বাজারে এক নির্বাচনী সভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান। সভায় সভাপতিত্ব করেন ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শাহ আলম। এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সেলিম ওমমান বলেন, আমাদের সুষ্ঠু নির্বাচন করতে হবে। কিন্তু আমি আপনাদের এত উৎসাহ দেখে ভয় পাচ্ছি, যেকোন সময়ে দুর্ঘটনা ঘটে যেতে পারে। আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ৭ জানুয়ারী যাতে ভোটাররা সুষ্ঠুভাবে ভোট দিতে পারে তা আমাদের নিশ্চিত করতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে সম্মান করে আমাদের কাজ করে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু একটা ইশারা দিলেন, এবারের সংগাম স্বাধীনতার সংগ্রাম, তোমাদের যা কিছু আছে তাই নিয়ে প্রস্তুত থাক। আমরা যা পেয়েছি তা নিয়ে প্রস্তুত হয়েছি এবং যুদ্ধ করেছি। নয় মাসের ভিতরে স্বাধীনতা পেয়েছি। এরপর ৩ বছরের মধ্যে বঙ্গবন্ধু দেশকে গুছিয়ে দিয়েছেন। কিন্তু আমরাই তাকে হত্যা করেছি। তারপর ২১ বছর আমরা জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলতে পারি নাই। ইতিহাস থেকে মুছিয়ে ফেলার চেষ্টা করা হয়েছে। ওরা নির্বাচনকে ভয় পায়। ওরা গত বার নির্বাচন করেছে, কয়েকজন পাশও করেছে। সরকার থেকে তারা বাড়িঘর নিয়েছে, গাড়ি নিয়েছে। একবছর পর বলে, আমরা থাকবো না, রিসাইন করলাম। আপনাদের সরকার ছাড়তে হবে। এটা কি মানা যায়। গত ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে তা আগে কখনও হয় নি। ইনশাল্লাহ জননেত্রী প্রধানমন্ত্রী আবার হলে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রূপ নেবে।

তিনি আরও বলেন, আমি মুক্তিযুদ্ধ করেছি, উন্নয়নের কাজ করার চেষ্টা করেছি। তাই আপা আমাকে লাঙ্গল দিয়ে এখানে আপনাদের সামনে উপস্থিত করেছেন। আপা ইশারা দিয়েছেন আর আমি আবার আপনাদের গোলামী করতে এসেছি। আজ আমি এক ঘন্টা যাবৎ এক জনের সাথে কথা বলেছি। সে হলেন সিটি কর্পোরেশনের মেয়র। তাকে আমি বলেছি, আমি কি করতে পারি, জনগণের জন্য আমার কি করা লাগবে। আমার ছোট বোন বলেছে, ভাই আমাদের একসাথে বসতে হবে, নারায়ণগঞ্জের সকল ঝগড়া বন্ধ করতে হবে। আমি বলতে চাই, যেকোন সিদ্ধান্ত আমাদের টেবিলে বসে নিতে হবে। সবাইকে একসাথে মিলে কাজ করতে হবে।

RSS
Follow by Email