মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

ভোটারদের অস্ত্রের ভয় দেখাচ্ছে রফিক-শফিক: বাদশা

লাইভ নারায়ণগঞ্জ: কাঞ্চন পৌরসভা নির্বাচনে জয়যুক্ত হতে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। কাঞ্চনে গণসংযোগ ও উঠান বৈঠক করে জনগণ থেকে প্রবল সাড়াও পাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় রবিবার (২৩ জুন) চৌধুরীপাড়া, মোল্লা পাড়া, রানীপুরা এলাকায় গণসংযোগ করেছেন আবুল বাশার বাদশা। পরে দুপুরে কাঞ্চন পৌর আওয়ামীলীগ কার্যালয়ে জরুরী সংবাদ সম্মেলন করেন মোবাইল প্রতীকের মেয়র প্রার্থী বাদশা।

এসময় তিনি অভিযোগ করে বলেন, নিশি রাতে কালো গাড়ি নিয়ে ভোটারদের অস্ত্রের ভয় দেখাচ্ছে আমার প্রতিপক্ষ রফিক ও তার ভাই শফিক। শফিকের বিশাল সন্ত্রাসী বাহিনী আছে। তার কাছে সব সময় অস্ত্র থাকে। রফিক ও তার লোকজন গভীর রাতে টাকা দিয়ে ভোট কিনার চেষ্টা করছে। ভোটের দিন রফিকের সন্ত্রাসী বাহিনী ভোট কেন্দ্রে হামলা, ভাংচুর, কেন্দ্র দখল করতে পারে। প্রশাসনকে আমি নজরদারি বাড়ানোর দাবি জানাচ্ছি।

বাদশা বলেন, মোবাইল ফোন বিপুল ভোটে বিজয়ী হবে। আমার প্রতিপক্ষ আমার লোকজন সহ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। প্রশাসনের কাছে আমি এর প্রতিকার চাই। আমার কোন সন্ত্রাসী বাহিনী নাই। এবারের নির্বাচন কাঞ্চন থেকে ভূমিদস্যুদের প্রতিহত করার নির্বাচন। আপনারা আমাকে ভোট দিয়ে ভূমিদস্যুদের প্রতিহত করুন। আমি কারও জমি দখল করি নাই। রফিকের দ্বারা যারা জমি হারিয়েছে আমি নির্বাচিত হলে তা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করবো। কাঞ্চনের জনগণ আমার শক্তি। এখানে ৩হাজার হিন্দু ভোটার রয়েছে। রফিক ৪ টা হত্যা মামলার আসামি। আমি ১০ বছর চেয়ারম্যান এবং ৫ বছর মেয়র ছিলাম, আমার দ্বারা কোন লোক নির্যাতিত হয় নাই ।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমায়েত হোসেন,কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফয়সাল আহম্মেদসহ অনেকে।

RSS
Follow by Email