বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজনীতি

ভুল ছবি প্রকাশ, কায়কোবাদ রুবেলের প্রতিবাদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সদা হাস্যোজ্জ্বল তারুণ্যে প্রিয় মুখ কায়কোবাদ রুবেল। অনেকের কাছেই রুবেল ভাই। কর্মীবান্ধব এ নেতা মহানগর স্বেচ্ছাসেবক লীগেরর সাধারণ সম্পাদক প্রার্থী।

রুবেলের রাজনীতির হাতেখড়ি ছাত্র জীবন থেকেই। বিএনপি-জামাতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে সক্রিয় এ নেতা, দলের সকল কর্মসূচীতে সক্রিয় থেকে নেতা-কর্মীদের উজ্জ্বিত রাখায় কেন্দ্রিয় নেতাদের সুনজরে।

ক্লিন ইমেজের এ নেতায় আগামীর নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবক লীগ নারায়ণগঞ্জের আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে তৃণমূল নেতা-কর্মীরা মনে করে। তবে, সম্প্রতি সোনারগাঁ পৌরসভার সাবেক ছাত্রলীগ দুই নেতার আটকের ঘটনায় একটি গণমাধ্যমের সংবাদে ছাত্রলীগ নেতার ছবির পরিবর্তে স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেলের ছবি ভুলে প্রকাশ পেলে বিভ্রান্ত সৃস্টি হয়। এনিয়ে রুবেল প্রতিবাদ জানালে, ওই সংবাদটির প্রতিবেদক ছবির অনিচ্ছাকৃত ভুলের বিষয়টি তুলে ধরেন। তাতে প্রতিবেদক ও স্বেচ্ছাসেবক নেতা রুবেলের মধ্যে ভুলবুঝাবুঝির অবসান হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী কায়কোবাদ রুবেল জানান, আমার নেতাকর্মীদের বলবো, একটি ভুলে আমার ছবি প্রকাশ পেয়েছিল। আপনার বিভ্রান্ত হবেন না।
এ নেতা আরও বলেন, আমি প্রত্যাশা করবো তথ্য সঠিক ভাবে যাচাই বাছাই করেই সংবাদ প্রকাশ হলে রাজনীতিবীদ ও সাংবাদিকদের পারস্পারিক সম্পর্ক অটুট থাকবে।

RSS
Follow by Email