বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led04শিক্ষা

ভালো মানুষ হতে হলে প্রয়োজন মায়া-মমতা ও সততা: লিপি ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ভালো রেজাল্ট করলেই কিন্তু ভালো মানুষ হওয়া যায় না। ফার্স্ট সেকেন্ড থার্ড হলে পড়াশোনায় ভালো হতে পারবে কিন্তু ভালো মানুষ হতে হলে প্রয়োজন মায়া-মমতা ও সততা।

নারায়ণগঞ্জ সদর উপজেলার অডিটোরিয়ামে বুধবার (১৬ আগস্ট) দুপুর ১২ টার দিকে মাধ্যমিক ও সমমান বিদ্যালয়ের (৯ম ও ১০ম শ্রেণী) মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ এই কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা পরিষদের চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

বিএনপির কর্মকাণ্ড তুলে ধরে সালমা ওসমান লিপি বলেন, বাংলাদেশের জনগণ যদি বিভ্রান্ত হয়ে ভূল সিদ্ধান্ত নেন, তাহলে সবচেয়ে বেশি ভোগান্তি কিন্তু তাদেরই হবে। একটি দলের লোক জনগণকে বিভ্রান্ত করার জন্য ফেসবুকে মিথ্যে তথ্য আপলোড করছে। ভালো কোনো বিষয়ের উপর আজেবাজে কমেন্ট করছে। তারা নিজেদের স্বার্থের জন্য জনসাধারণকে পুড়িয়ে ক্ষমতায় আসতে চাই।

তিনি বলেন, দল মাত্র একটি আক্ষরিক নাম, আসল জিনিস হচ্ছে মানুষ। মানুষের পাশে এসে কাজ করলে মানুষ আপনাদের ভালোবেসে ক্ষমতায় আনবে। জোর জুলুম করে মানুষের ভালোবাসা পাওয়া যায় না।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রিফাত ফেরদৌস এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া সহ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন স্কুলের মেধাবী শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা পরিসংখ্যান অফিসার মোসাঃ রিনা খাতুন।

RSS
Follow by Email