শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led03রাজনীতি

ভারতের প্রেতাত্মারা ষড়যন্ত্র করে জিয়াউর রহমানকে হত্যা করেছে: এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, শহীদ জিয়াউর রহমান মহান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন বলেই আমরা রাজপথে দাড়িয়ে দুটি কথা বলতে পারছি। তিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন বলেই আজ আওয়ামী লীগ বাংলার মাটিতে দাড়িয়ে বড় বড় কথা বলতে পারে। জিয়াউর রহমান দেশ স্বাধীন করেছিলেন বলেই, শেখ হাসিনা ওয়াজেদ আপনি আজ প্রধানমন্ত্রী। আজ থেকে ৪৩ বছর আগে ওই ভারতের প্রেতাত্মারা ষড়যন্ত্র করে জিয়াউর রহমানকে হত্যা করেছে। তাকে হত্যা করে কি হবে, তার সৈনিকেরা এখনো থেমে থাকেনি। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার সরকারের পতন ঘটিয়ে শহীদ জিয়াউর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করবো।

শহীদ রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (৩০ মে) সকাল ৯টায় শহরের মিশনপাড়া মোড়ে আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে ওই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় তিনি আরও বলেন, আমরা যাতে তারেক রহমানের নেতৃত্বে মানুষের মুখে হাসি ফুটাতে পারি সেজন্য আপনারা জিয়া পরিবারের জন্য দোয়া করবেন। শহিদ জিয়াউর রহমানের জন্য দোয়া করবেন। তারেক রহমানের জন্য দোয়া করবেন। আমি আজকের দিনে মহান স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞপন করছি।

অনুষ্ঠানে মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা.মজিবুর রহমান, মাহবুল্লাহ তপন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচএম আনোয়ার প্রধান, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া প্রমুখ।

RSS
Follow by Email