রবিবার, জুন ২৩, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়ে

ভাত দিতে দেরি হওয়ায় মা’কে হত্যা

লাইভ নারায়ণগঞ্জ: ভাত দিতে দেরি হওয়ায় মাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। সোমবার আড়াইহাজার উপজেলার বিজয়নগর দড়িগাঁও গ্রামে ঘটনা ঘটে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মায়ের নাম পারভীন (৫০)। এই ঘটনায় ছেলে মোহাম্মদ বেলায়েত (২২) কে আটক করেছে পুলিশ। বেলায়েত দড়িগাঁও গ্রামের রোশন আলীর ছেলে।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ জানান, সোমবার কৃষি কাজ শেষ করে বাসায় ফিরে মায়ের কাছে ভাত চান বেলায়েত। দিতে একটু দেরি হওয়ায় মা পারভীনের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তিনি। এক পর্যায়ে মাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন তিনি। পরে স্থানীয়দের সহায়তায় আহত পারভীনকে ঢামেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

তিনি জানান, হত্যাকাণ্ডের পর অভিযান চালিয়ে বেলায়েতকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর মরদেহ এলাকায় এনে দাফনের কাজ শেষ করে তারা মামলা করবে। ফলে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

RSS
Follow by Email