বুধবার, জুন ১৯, ২০২৪
Led04জেলাজুড়েবন্দর

ভাঙ্গারির বস্তায় ২৪ কেজি গাঁজা উদ্ধার, আটক ৪

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে এক বিশেষ অভিযানে ভাঙ্গারির বস্তা থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে । এসময় গাঁজা পরিবহনে একটি পিকআপসহ ৪ জনকে আটক করে র‌্যাব-১১।

মঙ্গলবার (১২ মার্চ) বন্দরের মদনপুর এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলেন, ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকার এড. নবী হোসেনের বাড়ীর ভাড়াটিয়া আব্দুল বারেকের ছেলে নাছির (৩৮), কুমিল্লার মুরাদনগর দক্ষিণ পাড়া, পায়ব, কেয়টগ্রাম এলাকার বাসিন্দা মৃত কামাল হোসেন ছেলে সুমন মিয়া (৩৮), একই জেলার মুরাদনগর সোনাপুর এলাকার মিজানুর রহমানের ছেলে শাকিল মিয়া (২৪), ওই জেলার রায়তলা এলাকার ছরু মিয়ার ছেলে সালাউদ্দীন (২০)।

র‌্যাব জানায়, বন্দরের মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় পিকআপের পিছনে ভাঙ্গারি মালামাল ভর্তি বস্তা বোঝাই অবস্থায় অভিনব কায়দায় মাদক বহন হচ্ছে সেই তথ্য ছিলো আমাদের কাছে। সেই তথ্যের ভিত্তিতে বস্তার নিচ হতে ২৪ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ সহ ৪ জনকে আটক করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানতে পেরেছি যে, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীরা সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য অন্যান্য এলাকায় সরবরাহ করে। জিজ্ঞাসাবাদে তারা মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এ সংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য অভিযান চলছে। আটককৃতদের বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

RSS
Follow by Email