সোমবার, জুন ১৭, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

‘ভাই আইভীর সামনে দাঁড়াবে, আঁচল টান দেয়ার ক্ষমতা আপনাদের থাকবেনা’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি ও মেয়র সেলিনা হায়াৎ আইভী দুইজন মিলে একসাথে বসেছি দেখে অনেকের গা জ্বলছে, বিশেষ করে স্বাধীনতা বিরোধী শক্তি আর তথাকথিত অতিবাম অতিডান নেতারা এটা মেনে নিতে পারছে না। যদি ভাই বোন একসাথে বসছি এই কারণে তার শাড়ী আচল দিয়ে রাস্তায় ফেলে দিবেন মনে করে থাকেন তবে ভুল করছেন। সবার আগে তার ভাই শামীম ওসামান আইভীর সামনে গিয়ে দাড়াবে। আঁচল ধরে টান দেয়ার ক্ষমতা আপনাদের থাকবেনা।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর চাষাঢ়ায় রাইফেল ক্লাবে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসামান হকার দের উদ্দেশ্য বেলন, আপনাদের ব্যবহার করে কেউ কেউ ফায়দা নেয়ার চেষ্টা করবে। কিন্তু কেউ সমস্য সমাধানের ব্যবস্থা নিতে পারবে না। আমি মেয়র আইভীর সাথে কথা বলেছি, আপনাদের কি ভাবে পুর্ণবাসন করা যায় সে বিষরেয় চিন্তা করছি। আপনারা র্ধৈয্য ধরুন। আমি ওমরা হজ্জ থেকে এসে আপনাদের বিষয়ে কাজ করবো। হকার’রা টাকা দিয়েই রাস্তায় বসে। কেউ না কেউ এই চাদাঁবাজির ভাগ পাচ্ছে। সে কারনে আমি রাস্তায় বা ফুটপাত দখল করে হকার বসার বিরুদ্ধে অবস্থান নিয়েছি।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য ঘোষিত ১৭টি ওয়াট কমিটি গঠন নিয়ে বির্তকের বিষয়ে শামীম ওসমান বলেন, কাকে কাকে কমিটিকে রাখা হয়েছে তা আমি জানিওনা, দেখিওনি। কমিটি নিয়ে যদি কোন ভুল বুঝাবুঝি হয়ে থাকে সেটি নিয়ে বসে সকলে মিলে মিশে সমাধান করবো। কমিটি গঠন নিয়ে তালা দেয়া ঠিক হয়নি। তাই আমি অনুরোধ করবো, আওয়ামী লীগ অফিসের তালা খুলে দেয়ার জন্য। আওয়ামী লীগ অফিস শুধু আওয়ামী লীগের নেতাকর্মীদের না। আওয়ামী অফিস হচ্ছে বাংলাদেশের সকল স্বাধীনতা পক্ষের মানুষের অফিস।

উপজেলা নির্বাচন নিয়ে শামীম ওসমান বলেন, কেউকে হঠাৎ করে নিজের প্রার্থীতা ঘোষণা না দেওয়ার জন্য বলেন তিনি। এইবারে নির্বাচন পরিস্থিতি গত কারনে সেন্ট্রালের হস্তক্ষেপ থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী এটা পর্যবেক্ষণ করবেন। দলীয় প্রতিক না থাকলেও কেন্দ্রের কঠোর হস্তক্ষেপ থাকবে। দলের আদেশ না মানলে দল থেকে বাহির করে দেওয়া হবে বলে তিনি জানান।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল প্রমূখ।

RSS
Follow by Email