শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led04রাজনীতিসদর

বড় দিনে সাধু পৌলের গীর্জায় সবাইকে নিয়ে কেক কাটলেন চন্দনশীল

লাইভ নারায়ণগঞ্জ: খ্রিস্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘বড় দিন’র শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল।

শুভেচ্ছা জানিয়ে চন্দন শীল বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশে সকল ধর্মের মানুষের জন্য সমান ভাবে কাজ করে যাচ্ছেন। ধর্ম যার যার উৎসব সবার। আপনারা সবাই মিলে মিলে আজকের এই দিনটি উদযাপন করবেন।’

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে বড়দিন উপলক্ষে চাষাঢ়া সাধু পৌলের গীর্জায় আয়োজিত প্রার্থনায় অংশ নিয়ে তিনি একথা বলেন। এসময় কেক কাটার মাধ্যমে দিনের শুভ সূচনা করেন চেয়ারম্যান চন্দনশীল।

এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্নের কথা স্মরণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, জেলা খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি পিন্টু পলিকাপ পিউরিফিকেশন, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দেসহ অনেকেই উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email