বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led03রাজনীতি

বৈরী আবহাওয়ার কারণে গিয়াসউদ্দিনের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ স্থগিত

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিনের মুক্তির দাবিতে ডাক দেওয়া বিক্ষোভ কর্মসূচি স্থগিত করা হয়েছে। আজ সোমবার (২৭ মে) বিকেলে ৩টায় প্রেসক্লাব সংলগ্ন ভাষা সৈনিক সড়কে এ কর্মসূচি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

তবে, বৈরী আবহাওয়ার কারণে এই বিক্ষোভ স্থগিত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। তিনি জানান, বিএনপির কেন্দ্রীয় নেতাদের সাথে আলাপ সাপেক্ষে আজকের (২৭ মে) বিক্ষোভ কর্মসূচি আগামী ৩০ মে পর্যন্ত স্থগিত করা হয়েছে। এই কর্মসূচির তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, রোববার (২৬ মে) জেলার ৫টি থানার বিভিন্ন মামলায় সাবেক এই এমপির জামিন না মঞ্জুর করা হয়। এরপর বেলা সারে ১১টার দিকে তাকে পুনরায় কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। ১২টি মামলার মধ্যে ৪টি মামলা ফতুল্লা মডেল থানার, ৪টি সিদ্ধিরগঞ্জ থানার, ২টি সোনারগাঁ থানার, ১টি বন্দর থানার ও একটি রূপগঞ্জ থানার মামলা রয়েছে বলে জানা গেছে।

এর আগে, গত ১২ মে এক কোটি ৪১ লক্ষ টাকার অবৈধ সম্পত্তি অর্জনের অভিযোগে সাবেক এমপি গিয়াসউদ্দিনকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। ২০২১ সালের ১৯ ডিসেম্বর দুর্নীতি দমন কমিশন (দুদক) মামলাটি দায়ের করে।

RSS
Follow by Email