শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

বেগম জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর বিএনপির মিলাদ ও দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি‘র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ জুন) আমলাপাড়ায় বাদ আছর একটি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ দোয়া মাহফিলে অংশ নেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ুন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফসহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

মিলাদ মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনা করা হয়। সেই সাথে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করা হয়।

দোয়া মাহফিলের পূর্বে সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, আমাদের নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গত পরশু রাতে অসুস্থ হওয়ার পর উনাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাই আমরা মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। শুধু আজকে নয় আপনারা সকলে পাঁচ ওয়াক্ত নামাজের পর বেগম জিয়ার জন্য দোয়া করবেন। জিয়াউর রহমান ও তারেক রহমানের জন্য দোয়া করবেন। দেশে উন্নয়নের ধারা বয়ে আনতে এককভাবে ও পরিবারের স্বজনরা মিলে নেত্রীর জন্য দোয়া করবেন।

এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের নেত্রী গুরুতর অসুস্থ। সকলেই জানেন গত পরশু রাতে অসুস্থ হওয়ায় রাজধানীর এভারকেয়ারে ভর্তি আছেন। আপনারা সবাই উনার জন্য দোয়া করবেন। উনার পরিবারের জন্য দোয়া করবেন।

RSS
Follow by Email