রবিবার, জুন ২৩, ২০২৪
Led01জেলাজুড়েফতুল্লা

বেইলি রোড অগ্নিকান্ড: না.গঞ্জের শান্ত নিহত

লাইভ নারায়ণগঞ্জ: রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনের অগ্নিকাণ্ডে নারায়ণগঞ্জের এক তরুণের মৃত্যু হয়েছে। নিহতের নাম শান্ত হোসেন (২৩), সে ভূঁইগড় পশ্চিমপাড়া এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে। বেইলি রোডে গ্রিন কজি কটেজ ভবনের একটি রেস্তোরাঁয় চাকরি করতেন। তার এক ভাই ও এক বোন আছে এবং বাবা সৌদি আরবের প্রবাসি।

নিহত শান্তর স্বজনরা জানায়, রাতে মোবাইলে ঢাকার বেইলি রোডে আগুন লাগার ভিডিও দেখি। আমরা তা দেখেই শান্তর মোবাইলে কল দিই কিন্তু ফোন বন্ধ পাই। পরে তার সহকর্মীকে ফোন দিলে পুলিশ ধরে বলে যে, লাশ হাসপাতালে রয়েছে। পরে শুক্রবার সকালে শান্তর লাশ বাড়িতে নিয়ে আসি। জুম‘আর পর জানাযা শেষে স্থানীয় করস্থানে তাকে দাফন করা হয়।

এব্যাপারে কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বর মো. মাসুদ মিয়া বলেন, এ মর্মান্তিক দুর্ঘটনায় ভূঁইগরের বাসিন্দা, শান্ত নিহত হয়েছে। শুক্রবার বাদ জুম‘আ তার জানাযা শেষে স্থানীয় ঈদগাহের পাশের কবরস্থানে তাকে দাফন করা হয়। এ দুর্ঘটনা এড়াতে আমাদের ও সরকারকে আরও সতর্ক হতে হবে। প্রথমত, যে বিদেশী গ্যাস সিলিন্ডার আনা হয় তার এক্সপায়েরি ডেট ভালো করে জেনে নেওয়া উচিত। পাশাপাশি এই সিলিন্ডারগুলো ও বিভিন্ন দাহ্য বস্তু নিয়ে আমাদের জনসাধারকে আরও সতর্ক হতে হবে।

RSS
Follow by Email