মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led05ফতুল্লা

বুড়িগঙ্গায় ট্রলার বিস্ফোরণের ঘটনায় মারা গেলেন দগ্ধ কামালও

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জ্বালানি তেলবাহী ট্রলার বিস্ফোরণের ঘটনায় আহত কামাল হোসেন (৩৩) নামে একজনের মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধী অবস্থায় তিনি মারা যান।

এর আগে, বিস্ফোরতি ট্রলার থেকে ফখরুদ্দিন ও কাবর হোসেন খোকন নামের আরও দুই শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। এ নিয়ে বিস্ফোরণের ঘটনাটিতে তিনজনের মৃত্যু হলো।

কামালের মৃত্যুর বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। চিকিৎসকের বরাত দিয়ে বাচ্চু মিয়া বলেন, ‘আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন আহমেদ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, বিস্ফোরণের ঘটনায় গতকাল (৩০ জুন) রাতে একজন মারা গেছে বলে জেনেছি। এই ঘটনায় আমাদের তদন্ত চলছে।

বুধবার (২৬ জুন) দুপুর দেড়টার দিকে ফতুল্লার মেঘনা ডিপোর জেটির পাশেই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ট্রলারটিতে থাকা পাঁচজনের মধ্যে দগ্ধ হয়ে খোকন নামে একজন ঘটনাস্থলেই নিহত হন। কামালকে দগ্ধ অবস্তায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বাকের মাঝি নামে ট্রলারের চালক এবং আরেক শ্রমিক বাবুল মোল্লা সুস্থ উদ্ধার হন। সর্বশেষ এই ঘটনায় ফখরুদ্দিন নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করে পাগলা নৌ থানা পুলিশ।

RSS
Follow by Email