বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Led03সোনারগাঁ

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ১৩ বছরের বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সংস্থাটি দাবি করছেন, গ্রেপ্তারকৃত যুবক ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন।

র‌্যাব-১১ এর আদমজীনগর কার্যালয় থেকে সোমবার (২৩ অক্টোবর) প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. আশরাফুল (২০)। সে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের আমির হোসেনের ছেলে। ২২ অক্টোবর রাতে তাকে সোনারগাঁর তালতলা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করার করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ূয়ার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, ধর্ষণের শিকার কিশোরী বুদ্ধি প্রতিবন্ধী। আশরাফুল তাদের প্রতিবেশী হওয়ায় প্রায় সময় ভুক্তভোগীর বাড়িতে যাওয়া আসা করতো। গত ১১ নভেম্বর ভুক্তভোগীর মা নিজ বসত ঘরের পাশে কাজ করছিল, এই সুযোগে আশরাফুল ভুক্তভোগীর ঘরের মধ্যে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগী চিৎকার দিলে তার মা ঘরের মধ্যে প্রবেশ করতেই দৌড়ে পালিয়ে যায় অভিযুক্ত আসামী। এরপর থেকে আত্মগোপনে ছিল।

এ ঘটনায় ১২ অক্টোবর সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগীর ভাই। মামলা নং-১৬।

র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল ধর্ষক মো. আশরাফুল (২০)’কে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। আসামীকে সোনারগাঁ থানার ওই মামলায় তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email