বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
জেলাজুড়েনারী ও শিশুসিদ্ধিরগঞ্জ

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এক এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৬)কে ধর্ষণের অভিযোগ এক যুবককে আটক করেছে বন্দর থানা পুলিশ। মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। পরে বুধবার ধর্ষণের মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত যুবকের নাম শহীদুল ইসলাম শাওন (২২ )। সে সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটলী এলাকার সালাউদ্দিন মিয়ার ছেলে। এর আগে শনিবার (৮ জুলাই) রাত ১২টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ কদম রসুল দরগা সংলগ্নস্থ একটি বসত বাড়িতে ওই ঘটনাটি ঘটে বলে জানা যায়।

মামলা সূত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটলী এলাকার বাসিন্দা ধর্ষন মামলার বাদিনী মেয়ে বুদ্ধি প্রতিবন্ধী যুবতী। গত শনিবার (৮ জুলাই) বিকেল ৪টায় প্রতিবন্ধী যুবতী মোব্ইাল মেরামত করার জন্য সিদ্ধিরগঞ্জপাঠানটলী বাজারে আসে। ওই সময় শাওন বাদিনী মেয়েকে দেখতে পেয়ে মোবাইল ফোন সার্ভিসিং কাজে সহযোগিতা করার কথা বলে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে ও বিয়ে করার প্রলোভন দেখিয়ে ওই দিন রাত ১২টায় বন্দরে নবীগঞ্জ কদম রসুল দরগা সামনে একটি বসত ঘরে নিয়ে ধর্ষন করে। এদিকে গত রোববার (৯ জুলাই) সকাল ১০টায় ধর্ষিতাকে উক্ত বাসা থেকে বের করে নিয়ে চিটাগাংরোডস্থ সাইনর্বোড এলাকায় ফেলে রেখে যায়। পরে ধর্ষিতা লম্পট ধর্ষকের কবল থেকে রক্ষা পেয়ে রিক্সা যোগে তার নিজ বাড়িতে ফিরে এসে ধর্ষনের বিষয়টি তার পরিবারকে অবগত করে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে গত সোমবার (১০ জুলাই) সকাল ৯টায় বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং-১০(৭)২৩। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে গত সোমবার দুপুরে ধর্ষিতাকে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছে।

RSS
Follow by Email