বুধবার, মে ২২, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লা

বিসিকে গ্যাস পাইপ লিকেজ থেকে অগ্নিকান্ড, ১ ঘন্টায় নিয়ন্ত্রণে

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে শিল্পনগরী ফতুল্লা বিসিক এলাকায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আগুন নিয়ন্ত্রণ করতে ফায়ার সার্ভেসের ৬টি ইউনিট কাজ করেছে। রবিবার (১২ মে) সকাল ১১টায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে শাসনগাঁও বিসিক মোড় এলাকায় গ্যাসের পাইপ ফেটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বিসিকের আশপাশের কয়েকটি এলাকায় গ্যাস ও বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে ফতুল্লা বিসিক ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাই।

জানা যায়, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। তাতক্ষনিকভাবে সেখানকার গ্যাস বন্ধ রাখা হয়। অগ্নিকান্ডে ৩-৪ টি দোকান এতে ক্ষতিগ্রস্ত হয়েছে।

ফতুল্লা বিসিক ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাই জানান, আমরা অগ্নিকান্ডের খবর পাই ১১টা ৮ মিনিটে, সাথে সাথেই আমরা ঘটনাস্থলে ১১টা ১১ মিনিটে পৌছাই। মূলত রাস্তার নির্মানকাজ চলছিলো। সেখানে রাস্তার নিচে গ্যাস সংযোগের পাইপ ফেটে যায়। আর সেখান থেকেই আগুন ধরে যায়। এতে রাস্তার পাশে থাকা বেশকিছু টিনশেড দোকানে আগুল লেগে যায়। আগুন নিয়ন্ত্রণের কাজ করতে গিয়ে বিসিক, পাগলাসহ মোট ৬টি ইউনিট আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করেছি। প্রায় ১ ঘন্টার চেষ্টা চালানো পর আমরা আগুন নিয়ন্ত্রণে আনি।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান, এই অগ্নিকান্ডের ঘটনায় কোন হতাহতের সংখ্যা নাই। ক্ষয়তির পরিমান এখনো যানা যায়নি। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, গ্যাসের পাইপ ফেটে সেখান থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বিস্তারিত তদন্ত করে বলা যাবে।

RSS
Follow by Email