বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led05সোশ্যাল মিডিয়াস্বাস্থ্য

বিশ্ব হার্ট দিবসে আল-আফিয়া’র ফ্রি মেডিকেল ক্যাম্প

লাইভ নারায়ণগঞ্জ: বিশ্বমানের স্বাস্থ্যসেবা সবার দোরগোড়ায় পৌঁছে দিতে সচেষ্ট আল-আফিয়া। স্বাস্থ্যসেবার ব্রত নিয়েই বিশ্ব হার্ট দিবস উপলক্ষে আল-আফিয়া ডায়ালাইসিস, কনসালটেশন ও ডায়াগনস্টিক সেন্টার আয়োজন করে বিশেষ মেডিকেল ক্যাম্পের, যেখানে ফ্রি রেজিস্ট্রেশন করলেই পাওয়া যাবে বিনামূল্যে স্বাস্থ্যসেবার দারুন সব সুযোগ। এই ক্যাম্পেইনে যুক্ত হলেই পাবেন সম্পূর্ণ বিনামূল্যে দুই মাস সব ধরনের বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, সাথে থাকছে দুই মাস সব ধরনের প্যাথলজি ও ইমেজিং টেস্টে পাচ্ছেন সর্বোচ্চ ৫০% ডিস্কাউন্ট এবং ডায়ালাইসিস ও কেমোথেরাপির রোগীদের জন্য বিশেষ ছাড়।

এই আয়োজনে যুক্ত হন চিকিৎসকসহ অনেক গণ্য-মান্য ব্যক্তিবর্গ।

আল-আফিয়া’র ব্যবস্থাপনা পরিচালক সালমান আহমেদ বলেন, আধুনিক ও মানসম্পন্ন স্বাস্থ্য পরিচর্যার আস্থা নিয়েই আল-আফিয়া যাত্রা শুরু করে ১৭ মার্চ, ২০২৩। সৃষ্টিকর্তার কাছে নিরাপত্তা ও সুস্থতা কামনা করে, নিজেদের সর্বোচ্চটা দিয়েই আমরা চেষ্টা করে যাচ্ছি। শুরু থেকেই আল-আফিয়া সামাজিক নানান কাজে যুক্ত থেকেছে। এবারও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই বিশ্ব হার্ট দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

আল-আফিয়া’র পরিচালক ডা. ইশতিয়াক আহমেদ বলেন, সেবার মান অক্ষুণ্ণ রাখতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে। আমাদের এখানে ব্যবহৃত সকল মেডিকেল ইকুইপমেন্ট এবং মেশিনারিজ জার্মান ও আমেরিকান। রোগীদের স্বাচ্ছন্দ্যময় পরিবেশ দেয়ার জন্য রাখা হয়েছে সুবিশাল ডায়ালাইসিস ইউনিট। আছে সর্বাধুনিক প্যাথলজিক্যাল ইউনিট। হেলথ কনসালটেশনের জন্য প্রতিদিন সেন্টারে বসছেন দেশের বিশেষজ্ঞ চিকিৎসকগণ।আমাদের ডায়ালাইসিস ইউনিটে সার্বক্ষণিক তত্বাবধানে আছেন বিশিষ্ট নেফ্রোলজিস্ট এবং প্যাথলজিক্যাল ইউনিটের সব পরীক্ষা-নিরীক্ষা পর্যবেক্ষণের জন্য রয়েছেন অভিজ্ঞ চিকিৎসক।

সরাসরি অথবা অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশন করে বিশ্ব হার্ট দিবসের বিশেষ এই ক্যাম্পেইনে যুক্ত হয়ে বিনামূল্যে স্বাস্থ্যসেবার সুযোগ পাবেন যেকেউ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ধানমন্ডিস্থ ২ নম্বর রোডের ওহাব পয়েন্টের নিচের প্রাঙ্গণে মেডিকেল ক্যাম্পের ফ্রি রেজিস্ট্রেশন বুথের ও অনলাইন ফ্রি রেজিস্ট্রেশনের কার্যক্রম উদ্বোধন করা হয় এবং পরে র‌্যালির আয়োজন করা হয়।

RSS
Follow by Email