শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led02রাজনীতি

বিদেশীরা পর্যন্ত ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে চাইছে: এড সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, তারেক রহমানের নির্দেশে দেশের মানুষ যখন তাদের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য জেগে উঠেছে। তখন স্বৈরাচারি সরকার জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে ফরমায়েসি রায় দিয়েছে। এই রায় নারায়ণগঞ্জবাসী মেনে নিবে না। এসব মামলা দিয়ে তারেক রহমানকে দাবিয়ে রাখা যাবে না।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (৪ আগস্ট) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে আদালতের রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এড. সাখাওয়াত হোসেন খান, ১৯৭১ সালের পূর্বে পশ্চিমা শাসকরা যেমন এই দেশের মানুষের উপর স্বৈরাচারি শাসন চাপিয়ে দেয়ার চেষ্টা করেছিলো, ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য স্বাধীনতার গান গেয়েছিলো। একই অবস্থা বর্তমান বাংলাদেশের। বাংলাদেশের মানুষ নির্বাচনে ভোট দিতে পারে নাই। মানুষ জানে কিভাবে ভোট হয়েছিলো। বিদেশীরা পর্যন্ত ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে চাইছে। তারা সুষ্ঠ নির্বাচনের জন্য চাপ প্রয়োগ করছে। আমরা কিন্তু সরকারের কাছে বলি নাই বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দাও। আমরা বলেছি এদেশে একটা সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা করে দাও।

এ সময় মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় ও এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে বিভিন্ন ওয়ার্ড ও উপজেলা থেকে আগত অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email