শনিবার, জুন ২২, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

বিটিএসের টানে ঘর ছাড়া ফতুল্লার আরেক কিশোরী

লাইভ নারায়ণগঞ্জ: কোরিয়ান মিউজিক ব্যান্ড বিটিএসের টানে ঘর ছেড়েছে ফতুল্লার আরেকজন কিশোরী। শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে কিশোরের বাবা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জানা যায়, বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় বিটিএস ভক্ত ওই কিশোরী।

কিশোরীর বাবা গণমাধ্যমকে বলেন, আমার মেয়ে গতবছর স্থানীয় একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকায় সবসময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। সবসময় মোবাইল নিয়ে এসবে ব্যস্ত থাকায় সে খাওয়া দাওয়া কমিয়ে দেয়। এজন্য প্রায় সময় তাকে রাগ চাপ দিতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে। এমন অবস্থায় সে যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।

কিশোরীর বাবা আরো জানায়, আমার মেয়ের এখনো কোনো খোঁজ পাইনি। থানায় ডিজি করেছি। পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়তো মেয়েকে ফিরে পারব। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি।

ফতুল্লা মডেল থানার সাব ইন্সপেক্টর (এসআই) খালেদ উদ্দিন বলেন, থানায় জিডি করেছে শুনেছি। বাহিরে ডিউটি করছি তাই এখনো জিডির কপি হাতে পাইনি। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হবে।

এর আগে (১০ ফেব্রুয়ারি) ফতুল্লার মাসদাইর এলাকা থেকে এই মিউজিক ব্যান্ডের সদস্যদের টানে ঘর ছেড়েছেন আরেকজন কিশোরী। বিটিএস সমর্থক ওই কিশোরী হলেন, ফতুল্লার মাসদাইর সামসুল হকের বাড়ির ভাড়াটিয়া আব্দুল আউয়ালের মেয়ে তাবাসসুম রহমান (১৬)।

তখন তাবাসসুমের পরিবার জানায়, তাবাসসুম প্রায় সময়েই বিটিএস’র গান শুনতেন। এমন সময় এবছরের ২১ জানুয়ারি ঘর থেকে টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে বিটিএসের সাথে দেখা করতে বের হয়ে যায় তাবাসসুম। পরবর্তীতে কিশোরী তার চাচাতো বোনকে ফেসবুকে জানায়, যে তাবাসুসম এখন বিটিএসের গ্রেুপের সাথে অবস্থান করে নাচ-গান করছে এবং খুব শীগ্রই কোরিয়া চলে যাবেন বলে জানায় সে।

RSS
Follow by Email