রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
ক্রীড়াজেলাজুড়ে

বিকেএসপিতে ভর্তি ২৫ এপ্রিল

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান(বিকেএসপি)এ ভর্তির দিন ২৫ এপ্রিল নির্ধারন করা হয়েছে। বুধবার (৪ এপ্রিল) জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসিরের স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় আরও উল্লেখ করা হয়, মোট ২ টি বিভাগে খেলোয়ারদের নির্বাচন করা হবে। এর মধ্যে আর্চারি, এ্যাথলেটিক্স, বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, হকি, জুডো, কারাতে, শুটিং, তায়কোয়ানডো, টেবিল টেনিস, ভলিবল, উশু, স্কোয়াশ, কাবাডি, ভারোত্তোলন ও ব্যাডমিন্টন খেলায় অংশগ্রহন করতে পারবেন ১০ থেকে ১৩ বছরের খেলোয়াড়। অন্যদিকে বক্সিং, জিমন্যাস্টিকস, সাঁতার ও টেনিস খেলায় অনুর্ধ ৮ থেকে ১২ বছর বয়সী খেলোয়াড়কদের নির্বাচন করা হবে।

তবে আর্চারি, এ্যাথলেটিক্স, ক্রিকেট, ফুটবল, হকি, জুডো, শুটিং, টেবিল টেনিস, জিমন্যাস্টিকস, সাঁতার ও টেনিসে ছেলে ও মেয়ে এবং বাস্কেটবল, বক্সিং, কারাতে, তায়কোয়ানডো, ভলিবল, উশু, স্কোয়াশ, কাবাডি, ভারোত্তোলন ও ব্যাডমিন্টন ক্রীড়া বিভাগে শুধুমাত্র ছেলেদের বাছাই ও প্রশিক্ষণ প্রদান করা হবে।

আগ্রহীদের আবেদন করার জন্য অনলাইনে ফরম পূরণ করতে হবে। যে কোন প্রয়োজনীয় তথ্যর জন্য মোবাইল: ০১৭১৩২৪৬০৪০, ০১৬০৭৫০৬২৬৬, ০১৭১৬৬৬২৩৩৮, ০১৬৭২০৯৩৩৪৬ এ নম্বরগুলোতে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো।

RSS
Follow by Email