রবিবার, জুন ১৬, ২০২৪
রাজনীতিসোনারগাঁ

বিএনপি ষড়যন্ত্র হিসেবে সন্ত্রাস বেছে নিয়েছে: মির্জা আজম

লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আপনারা জানেন এই অক্টোবর মাসে বিএনপি ঘোষণা করেছে তারা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করবে। তারা তাদের ষড়যন্ত্রে অংশ হিসেবে বেছে নিয়েছে সন্ত্রাসের পথ। তারা সন্ত্রাসের পথে এগিয়ে আসলে, আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগ করি তাদের প্রতিহত করতেই আজ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ এই সমাবেশের আয়োজন করেছে। এজন্য আমি সকলকে ধন্যবাদ জানাই।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে কাঁচপুর মোড়ে ঢাকার প্রবেশপথে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত প্রমুখ।

RSS
Follow by Email