রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led04রাজনীতি

বিএনপি ব্যাগে ঢিল ও ককটেল নিয়ে এসেছিল: স্বরাষ্ট্রমন্ত্রী

লাইভ নারায়ণগঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মহাসমাবেশ চলাকালে বিএনপির আগুন সন্ত্রাস ও বিশৃংখলার দায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ এড়াতে পারবে না। যারা সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে তাদেরকে বিচারের মুখোমুখি করা হবে।

রবিবার (২৯ অক্টোবর) বিকেলে আড়াইহাজারে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস, জ্বালাও পোড়াও ও সহিংসতার প্রতিবাদে উপজেলার দুপ্তারা বিদ্যালয় মাঠে ওই সমাবেশের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা পরিচয় দিয়ে সংবাদ সম্মেলন করা ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়েছে। সে বাংলাদেশী বংশোদ্ভূত, তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

আসাদুজ্জামান কামাল বলেন, পৃথিবীর কোথাও প্রধান বিচারপতির বাড়িতে হামলার নজির নেই। আমাদের ১০০ পুলিশ আহত হয়েছে। বৃষ্টির মত ঢিল ছুড়েছে বিএনপি নেতাকর্মীরা। ব্যাগে ঢিল ও ককটেল নিয়ে এসেছিল। সেখানে ঢিলে আহত এক পুলিশ সদস্যকে ওদের এক ছাত্রদল নেতা পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে। আমাদের আরেকজন পুলিশ সদস্য মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

তিনি আরও বলেন, বিএনপি নামক এ দলটি ২০১৪ সালে এবং ২০১৫ সালে যে অগ্নিসংযোগ ও জঙ্গির উত্থান ঘটিয়েছিল, এ জন্য জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। তারা নির্বাচনে আসতে পারবে না বলেই নানা ধরনের কৌশল তারা অবলম্বন করছে। নানা ষড়যন্ত্র করছে। বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরছে। তারা বলেছিল শান্তিপূর্ণ সমাবেশ করবে। কিন্তু আমরা কী দেখলাম।

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল ও জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email